টিপস

সেনোরা প্যাডের দাম ২০২৩

সেনোরা প্যাডের এই আর্টিকেলটি থেকে আমরা স্যাররা পেট সম্পর্কে নানান তথ্য জেনে নেব। তবে আপনি চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে এসিআই কোম্পানির ফ্রিডম প্যাট কিনতে পারবেন খুব সহজেই। চলুন জেনে নেয়া যাকসেনোরা প্যাডের দাম এবং সেনোরা প্যাডের প্রাইস ইন বাংলাদেশ ছাড়া বিস্তারিত আরো নানান তথ্যাবলী।বাংলাদেশের অন্যতম প্রভুজাতিক কম্পিটিটি এএসপিআর ফার্মাসিউটিক্যাল লিমিটেডের একটি ন্যাপকিন বাংলাদেশ অনেক বেশি বিকৃত একটি সেনিটারি ন্যাপকিন। আপনি চাইলে এটি কিনতে পারেন কোন প্রকার কার্বন বা কোনরকম প্রোডাক্ট এর কোয়ালিটি বা গুণগত মান চিন্তা না করেই।

সেনারা প্যাডের দাম

সেনারা প্যাড এর দাম নিয়ে অনেকে ইন্টারনেটে জানতে চান আপনাকে আমরা এই যে তথ্যটি জানাবো এটি আপনি ভালোভাবে লক্ষ্য রাখুন। বিভিন্ন অনলাইন সব রয়েছে অথবা ইন্টারনেটে অনেক আর্টিকেল রয়েছে তারা তাদের নিজস্ব ভাষায় সেনোরা প্যাড এর দাম দিয়ে থাকে। সুতরাং আপনাকে বর্তমান দাম জানতে হলে অবশ্যই নিকটস্থ দোকানে কিংবা সেনোরাস প্যাকেটের গায়ে লেখা দাম ফলো করতে হবে।

সেনোরা প্যাড প্রাইস ইন বাংলাদেশ

আমরা দারাজে বিকৃত কয়েকটি ছেলেরা প্যাড এর দাগ তুলে ধরব আপনি এগুলো সরাসরি কিনতে পারবেন দারা যে 15 পেজের ফ্যানরা প্যাড বিক্রি করা হয় ১৩০ টাকা করে অবশেষে ডেলিভারি খরচ যুক্ত হবে। আপনি চাইলে দারাজ থেকে ফ্যানেরা প্যাট কিনতে পারেন তবে দারাজ থেকে পণ্য কেনার যে অসুবিধাটি সেটি হলো দারাজ থেকে পণ্য ডেলিভারি পেতে অনেক দেরি হয়ে থাকে। দারাজ থেকে পণ্য সরাসরি খুলে চেক করে নেয়া যায় না দারাজের পণ্য ডেলিভারির প্রক্রিয়াটি খুবই কেনাকাটা আপনার ব্যক্তিগত।

প্যাডের দাম কত

15 পেজের উন্নত সেনোরা প্যাড এর দাম হচ্ছে ১৬০ টাকা গুণগত মান থেকে এটি উন্নত মানের সেনারা ন্যাপকিন আপনি আমাদের থেকে কিনতে পারবেন না আমাদের থেকে আপনি শুধুমাত্র কিনতে পারবেন এসিআই কোম্পানির গুলো। এসিআই কোম্পানির ফ্রিডম ন্যাপকিন অত্যন্ত উন্নতমান আমাদের থেকে ১৬ পিজের উন্নত মানের এসিআই স্যানিটারী ন্যাপকিন কিনতে পারেন ২০০ টাকায়। আমাদের আর্টিকেলটিতে আমরা স্যানোড়া প্যাডের যে দাম তুলে ধরেছি এই দামগুলো কিংবা কমতে পারে কারণ আমাদের আর্টিকেলটি যখন লেখা হয়েছে আমরা ঐ সময়কার দাম তুলে ধরি আশা করি বর্তমান দাম জানতে আপনি নতুন নতুন আপডেট পরতে থাকবেন।

সেনোরা প্যাড ব্যবহারের নিয়ম

সেনারা প্যাড ব্যবহারের নিয়ম সম্পর্কে আমরা কিছু তথ্য জেনে নেই পেট ব্যবহার করা হয়ে থাকে মাসিকের সময় থেকে অর্থাৎ ব্যবহার করা হয়ে থাকে। ক্লিনিক্যালি ভাবে একটি প্যাড ব্যবহারের চারঘন্টা পর পরিবর্তন করা উচিত বিশেষ করে মাসিকের সময়। তবে মাসিকের সময় দিতে যদি রক্তপাত অনেক বেশি হয় সেক্ষেত্রে আপনি আপনার প্রয়োজন অনুসারে পরিবর্তন করতে পারেন। আবার যখন রক্তপাতের পরিমাণ একেবারে কমে যাবে তখন আপনার ইচ্ছামতো আপনি প্যাড পরিবর্তন করতে পারবেন তবে ভেজা প্যাট অধিক সময় ব্যবহার করবেন না।

প্যাড কি

সেনোরা ব্যাড ব্যবহার সম্পর্কে আপনাকে কিভাবে ব্যবহার করতে হবে সেটি আশা করি আপনি বুঝতে পেরেছেন প্যাড বেশিক্ষণ ব্যবহৃত অবস্থায় থাকলে ত্বকের ক্ষতি করতে পারে তাই আপনার উচিত হবে যার সাথে প্যাট দীর্ঘ সময় ব্যবহার না করা। প্রাপ্তবয়স্ক মেয়েদের উচিত যখন মাসিক শুরু হয় তখন থেকে প্যাড ব্যবহার করার নয়তো বা তাদের অস্বাস্থ্যকর পরিবেশে পড়তে হবে। স্কুল কলেজে পড়ুয়া মেদেরকে অবশ্যই প্যাড ব্যবহার করতে সেখান কারণ তাদেরকে স্কুল-কলেজে গেলে অনেক সময় বিব্রতকর অবস্থা করতে হয় বিশেষ করে তাদের মাসিকের সময়টিতে।

পরিশেষে, প্রিয় পাঠকেরা আশা করি আপনারা স্যানারা পেটের দাম এবং এটি কিভাবে ব্যবহার করতে হবে সে সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়েছেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button