বিশ্বকাপ ফুটবল

কাতার বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচি, ফিকচার, শিডিউল

বিশ্ব যখন মেতেছে বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায়  ঠিক সে সময়েই আপনাদেরকে স্বাগত জানাচ্ছি আমার নতুন আরেকটি নিবন্ধে। আজকের নিবন্ধে আলোচনা করব বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচি, ফিকচার, সিডিউল, টাইম পিকচার, PDF নিয়ে। ব্রাজিল ভক্ত দর্শক পাঠিকা বৃন্দ যারা কিনা এবারের বিশ্বকাপে ব্রাজিলের খেলার সময়সূচি জানতে চেয়ে এখানে এসেছেন তাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সম্পূর্ণ নিবন্ধটি পাঠ করলে আপনারা এবারের বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচি সহ বিভিন্ন বিষয় জানতে পারবেন। চলুন তাহলে কথা না বাড়িয়ে জেনে আসা যাক বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচি, ফিকচার, শিডিউল, টাইম পিকচার এবং পিডিএফ ফাইল।

বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের ফিকচার

চলে এসেছে কাতার বিশ্বকাপ ২০২৫ এর উদ্বোধনের ক্ষণ। বিশ্ববাসীকে ফুটবলের উত্তেজনায় উন্মত্ত করতে সব রকম প্রস্তুতি গ্রহণ সম্পন্ন হয়েছে। সারা বিশ্বজুড়ে যে সকল ফুটবল টিম জনপ্রিয়তার শীর্ষে রয়েছে তাদের মধ্যে ব্রাজিল ফুটবল টিম অন্যতম। ব্রাজিল ফুটবল টিমের ব্যাপক সাফল্য এবং অসাধারণ সব খেলোয়াড়ের উপস্থিতির জন্যই সারা বিশ্ব জুড়ে বিপুল সংখ্যক মানুষ ব্রাজিল ফুটবল টিমের খেলা দেখতে পছন্দ করে থাকেন। এবারের বিশ্বকাপে ব্রাজিল ফুটবল দল কোন দলের সাথে খেলবে, কবে খেলবে, কখন খেলবে ইত্যাদি বিভিন্ন তথ্য আজকের নিবন্ধে উপস্থাপন করা হবে। বিস্তারিত জানতে সম্পূর্ণ নিবন্ধনটির সাথেই থাকুন।

বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচি

প্রতিবারের মতো এবারের বিশ্বকাপেও দারুন সব খেলোয়ার এবং স্কোয়াড নিয়ে বিশ্বকাপের মঞ্চে পা বাড়াতে যাচ্ছে ব্রাজিল ফুটবল দল। ব্রাজিল এবারও দারুণ ফেভারিট একটি দল। আর ব্রাজিল সাপোর্টারদের কাছে ব্রাজিল ফুটবল দলের প্রত্যাশা তো আছেই। আপনারা যারা ব্রাজিল ফুটবল দলের অন্ধভক্ত কিংবা মনেপ্রাণে ব্রাজিল ফুটবল দলের খেলা উপভোগ করার আগ্রহ নিয়ে ব্যাকুল হয়ে থাকেন তাদের জন্য আমার আজকের নিবন্ধে বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচি তুলে ধরলাম।

তারিখ ও বারবারম্যাচের সময় (বাংলাদেশ)প্রতিপক্ষ
২৫ নভেম্বর ২০২৫শুক্রবাররাত ১ টাসার্বিয়া
২৮ নভেম্বর ২০২৫সোমবাররাত ১০ টাসুইজারল্যান্ড
৩ ডিসেম্বর ২০২৫শনিবাররাত ১ টাক্যামেরুন

বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের শিডিউল

কাতার বিশ্বকাপ ২০২৫ এর অন্যতম প্রধান আকর্ষণ দৃষ্টিনন্দন সব স্টেডিয়াম, বিশ্বসেরা ৩২টি দলের অংশগ্রহণ এবং এর সাথে দারুন সব প্রযুক্তির ব্যবহার। এ সকল বিষয়ের সাথে যুক্ত হয়েছে পছন্দের দলের এবং প্লেয়ারের খেলা দেখার আগ্রহ। সারা বিশ্বজুড়ে ব্রাজিল ফুটবল দলের সাপোর্টারের সংখ্যা কয়েক বিলিয়ন। এদের মধ্যে বাংলাদেশেই প্রায় কয়েক মিলিয়ন মানুষ ব্রাজিল ফুটবল দলকে মনেপ্রাণে সাপোর্ট করে থাকেন। আপনারা যারা ব্রাজিল ফুটবল দলের সাপোর্টার এবং কোনভাবেই ব্রাজিলের খেলা গুলো মিস করতে চান না তাদের জন্য আজকের নিবন্ধন বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সিডিউল তুলে ধরলাম। শিডিউল অনুযায়ী সময়মতো টিভি সেটের সামনে বসে ব্রাজিলের খেলা গুলো সরাসরি উপভোগ করার জন্য মূলত আমার আজকের এ আয়োজন। চলুন দেখে আসি ব্রাজিল ফুটবল দলের স্কোয়াড-

বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের টাইম পিকচার

বিশ্বজুড়ে বসেছে ২২ তম বারের মতো বিশ্বকাপ ফুটবলের আসর। এবারের বিশ্বকাপে ৩২টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে যারা আটটি গ্রুপে বিভক্ত থাকবে। প্রতিটি গ্রুপে প্রতিটি দল গ্রুপের অন্যান্য তিনটি সদস্য দলের সাথে সর্বমোট তিনটি খেলায় অংশগ্রহণ করবেন প্রথম পর্বে। প্রথম পর্বে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দুটি দল পরবর্তী পর্বে খেলার যোগ্যতা অর্জন করবেন। এবারের বিশ্বকাপের মঞ্চে অন্যতম ফেভারিট দল ব্রাজিল থাকছে গ্রুপ জি তবে যেখানে ব্রাজিলের অন্যান্য তিনটি সদস্য দল সার্বিয়া, সুইজারল্যান্ড এবং ক্যামেরুন। এবারের বিশ্বকাপে ব্রাজিলের প্রথম খেলা অনুষ্ঠিত হবে ২৪ শে নভেম্বর এবং প্রতিপক্ষ দল সার্বিয়া। আপনারা অনেকেই এবারের বিশ্বকাপে ব্রাজিল ম্যাচের টাইম পিকচার অনুসন্ধান করে থাকেন। আপনাদের উদ্দেশ্যেই আজকের নিবন্ধে ব্রাজিল ম্যাচের টাইম পিকচার তুলে ধরলাম।

বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচি পিডিএফ

বিশ্বকাপের খেলা গুলো সরাসরি উপভোগ করার জন্য ফুটবল প্রেমিক দর্শকগণ বিভিন্ন জরুরি কাজ আগেভাগে ই সেরে রাখেন। এজন্য প্রয়োজন প্রিয় দলের খেলার সময়সূচী জেনে রাখা। আমরা নানান সময় নানান রকম কাজে ব্যস্ত থাকি যার ফলে অনেক তথ্য আমরা ভুলে যাই। আপনারা যারা ব্রাজিল ফুটবল দলের সাপোর্টার এবং কোনভাবেই ব্রাজিলের খেলা গুলো মিস করতে চান না তাদের জন্য এখন আপনাদের সামনে বিশ্বকাপ ২০২৫ ব্রাজিল ম্যাচের সময়সূচির পিডিএফ ফাইল তুলে ধরব। এ পিডিএফ ফাইল ডাউনলোড করে আপনার ফোনে রাখলে যে কোন সময় এখান থেকে ব্রাজিলের টাইম শিডিউল দেখতে পারবেন এবং সে অনুযায়ী সময় বের করে নিতে পারবেন। পিডিএফ ফাইল দেখতে এখানে ক্লিক করুন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button