নিউজ

ঢাকা টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য

ঢাকা টু পার্বতীপুর ট্রেনের সময়সূচি সম্পর্কিত বিষয় সম্পর্কে জানানোর উদ্দেশ্যে আজকের এই আলোচনা। আলোচনা সাপেক্ষে আপনাদেরকে টেন সম্পর্কিত প্রয়োজনীয় সকল তথ্য প্রদান করব। সুতরাং আপনি যদি ঢাকা থেকে পার্বতীপুর ভ্রমণ করতে চান তাহলে কোন কোন ট্রেনে ভ্রমণ সম্পন্ন করতে পারবেন এ বিষয়ে সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি ট্রেনের ভাড়া কত সময়সূচি সহ বিস্তারিত সকল বিষয় সম্পর্কে জেনে সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন।

ঢাকা তো পার্বতীপুর ট্রেনের জাতিসংখ্যা অনেক বেশি অনেকেই এই পথে প্রতিদিন অসংখ্য মানুষ এই পথে যাতায়াত করে থাকেন তাই এখান থেকে অনেকেই ট্রেনে ভ্রমণ করতে পছন্দ করেন তাদের উদ্দেশ্যে ট্রেন সম্পর্কিত বিষয় সম্পর্কে জানানোর আগ্রহ নিয়ে উপস্থিত হয়েছি আমরা সুতরাং সম্মান নিয়ে আমাদের সাথে থেকে ট্রেনগুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত জানুন এবং আনন্দপূর্ণ ভ্রমণ করুন।

ঢাকা টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী

ট্রেন ভ্রমণের ক্ষেত্রে সময়সূচির বিষয় সম্পর্কে জানার বিশেষ প্রয়োজন বলে মনে করি সকলেই । তাই আমরা আমাদের আর্টিকেটির মাধ্যমে সময়সূচির বিষয়টি সর্বপ্রথম আপনাদের মাঝে তুলে ধরছি যেখানে আপনারা জানতে পারবেন ঢাকা টু পার্বতীপুর পথে চলাচল কিন্তু ট্রেনগুলোর সময়সূচী সম্পর্কে নিচে সুন্দর তালিকার মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করা হচ্ছে :

ট্রেনের নাম                       ট্রেন ছাড়ে        পৌঁছায়          ছুটির দিন

 

নীলসাগর এক্সপ্রেস(৭৬৫)                     ০৬:৪০                   ১৪:১৫               সোমবার

দ্রুতযান এক্সপ্রেস(৭৫৭)                          ২০:০০                  ০৩:১৫                  নাই

একতা এক্সপ্রেস(৭০৫)                            ১০:১০                   ১৮:১৫                   নাই

 

ঢাকা টু পার্বতীপুর ট্রেনের টিকিটের মূল্য

টিকিটের মূল্য সম্পর্কিত বিষয় সম্পর্কে জানতে হলে জেনে নিতে পারেন এখান থেকে। কোন টিকিটের মূল্য কত তা জানতে পারবেন খুব সহজেই। একজন ভ্রমণার্তি হিসেবে অবশ্যই এই সকল বিষয় সম্পর্কে জানতে হবে । এর ফলে আপনি আপনার জন্য উপযুক্ত আসন নির্বাচন করতে সক্ষম হবেন।

    আসন বিভাগ           টিকিটের দাম 

স্নিগ্ধা                                 ৭৩০টাকা

শোভন চেয়ার                        ৪৪০টাকা

প্রথম বার্থ                          ৮৭৫টাকা

প্রথম সিট                          ৫৮৫টাকা

এসি সিট                           ৮৭৫টাকা

এসি বার্থ                          ১৩১৫টাকা

শোভন                             ৩৬৫টাকা

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button